01 October 2012

বাংলাদেশে এলো টেকলা

কনস্ট্রাকশন শিল্পের জন্য থ্রিডি বিআইএম প্রযুক্তির সেবাদাতা প্রতিষ্ঠান টেকলা বাংলাদেশের বাজারে যাত্রা শুরু করলো। প্রতিষ্ঠানটি এদেশে তাদের সহযোগী প্রতিষ্ঠান উইন-উইন ইনফোসিস লিমিটেড-এর মাধ্যমে বাংলাদেশের প্রি-ইঞ্জিনিয়ারিং বিল্ডিং (পিইবি)-এর জন্য তাদের থ্রিডি বিআইএম সফটওয়ার সেবা প্রদান করবে।

২৪ সেপ্টেম্বর, ২০১২ তারিখে ঢাকার ওয়েস্টিন হোটেলে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে টেকলা ইন্ডিয়ার চিফ অপারেটিং অফিসার নির্মালয়া চ্যাটার্জি বাংলাদেশের কনস্ট্রাকশন ইন্ডাস্ট্রির জন্য সহায়ক এই সফটওয়্যারটির নানা সুবিধা বর্ণনা করেন।
তিনি জানান, টেকলা বিআইএম সফটওয়ার প্রকল্পের সময় দ্রুততার সঙ্গে সম্পন্ন, কার্যনির্বাহের গতি, উন্নততর ডিজাইন ম্যানেজমেন্ট এবং ব্যয় সাশ্রয়ে সহায়ক।

অনুষ্ঠানে অতিথি ছিলেন টেকলা ইন্ডিয়া প্রাইভেট লিমিটেড-এর সিওও উইন-উইন ইনফোসিস লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক জনাব হাসান তারিক।

বাংলাদেশের ইঞ্জিনিয়ারিং সফটওয়ার পণ্যের বিশেষায়িত প্রতিষ্ঠান উইন-উইন ইনফোসিস লিমিটেডের সঙ্গে টেকলার চুক্তি অনুযায়ী সংস্থাটি বাংলাদেশের কনস্ট্রাকশন ক্ষেত্রে টেকলা’র প্রযুক্তি বিতরণে সাহায্য করবে।

No comments:

Post a Comment